অভিবাসনমালয়েশিয়া প্রবাসীদের প্রথম বাংলাদেশি মিউজিক্যাল ইউনিক ব্যান্ডের...

মালয়েশিয়া প্রবাসীদের প্রথম বাংলাদেশি মিউজিক্যাল ইউনিক ব্যান্ডের যাত্রা শুরু

- Advertisment -spot_img

ডেস্ক রিপোর্ট

মালয়েশিয়া প্রবাসীদের আনন্দ বিনোদন জন্য রাজধানী কুয়ালালামপুরে প্রথমবারের মতো যাত্রা শুরু হলো বাংলাদেশি ইউনিক ব্যান্ড।

শনিবার (২০ এপ্রিল) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের ফাইভ স্টার হোটেল সলিলের বলরুমে এ উপলক্ষে লাইভ মিউজিক্যাল ফিয়েস্তা-২০২৪ অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়ায় পিএইচডি স্কলার লিওরণা চৌধুরীর সঞ্চালনায় উদ্ভোদনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারি প্রেস মিডিয়া সুফী আবদুল্লাহিল মারুফ ও তার সহধর্মিণী মালা খন্দকার।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন ইউনিক ব্যান্ডের ব্যবস্থাপনা প্রধান কী বোর্ডিস্ট ও লিড ভোকালিস্ট মো: জহিরুল ইসলাম, লিড ভোকালিস্ট মোশারফ হোসেন, লিড ভোকালিস্ট লিওরণা চৌধূরী, লিড ভোকালিস্ট আবু হানিফ, লিড ভোকালিস্ট ইকরা সুলতানা ইতি, লিড গিটারিস্ট ও ভোকালিস্ট এবি তৌহিদ, বেইজ গিটারিস্ট ও ভোকালিস্ট সাঈফ রাজীব, টিম মেন্টর এবং ড্রামার কামরুজ্জামান মানিক, ঢোল বাদক আব্দুর রহমান।

ইউনিক ব্যান্ডের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে সকল প্রবাসীদের উপস্থিতি ছিল যেন কুয়ালালামপুরে এক খন্ড বাংলাদশের মত। অনুষ্ঠানটি সার্বিকভাবে স্বার্থক ও সফল ভাবে সম্পন্ন করতে পেরে প্রবাসী বাংলাদেশি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন পিএইচডি স্কলার লিওরণা চৌধূরী। ইউনিক ব্যান্ডের আয়োজক উক্ত কনসার্টে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তির সাউন্ডসিস্টেম , হাই রেজুলেশন লাইটিং,এলইডি মনিটর।

অনুষ্ঠানে ইউনি কেএল ইউনিভার্সিটির কার্ডিও ডিপার্টমেন্টের প্রফেসর ডা: এমদাদুল হক, বাংলাদেশের বিখ্যাত নাট্যকার ও আবৃত্তিকার আরমান পারভেজ মুরাদ। মালয়েশিয়ান প্রবাসী বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী দাতু সেরী কামরুজ্জামান কামাল, দাতু আব্দুর রউফ, সাখাওয়াত হোসেন জোসেফ উপস্থিত ছিলেন ।

এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ কমিউনিটির নেতা মো: মঞ্জু খা, এমদাদুল হক সবুজ, রমজান আলী, জসিম উদ্দিন, মনিরুজ্জামান মনির, মো: রাসেলসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে স্টুডেন্টস ও প্রবাসী বিভিন্ন পেশাজীবীসহ মালয়শিয়ায় বাংলাদেশী প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news

সোনার দাম ভরিতে বাড়ল ৪৫০০ টাকা

ঢাকা অফিস বাংলাদেশের বাজারে সোনার দাম এবার এক লাফে ৪ হাজার ৫০২ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ করা হয়েছে।...

বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে সহায়তা করবে যুক্তরাজ্য

ঢাকা অফিস বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে যুক্তরাজ্য একত্রে কাজ করতে চায়। দেশটির পররাষ্ট্র, কমনওয়েলথ ও উন্নয়ন বিষয়ক মন্ত্রণালয়ের ইন্দো-প্যাসিফিক...

রুয়ান্ডা পরিকল্পনা: আটক এড়াতে পালিয়ে বেড়াচ্ছেন আশ্রয়প্রার্থীরা

ডেস্ক রিপোর্ট ইংলিশ চ্যানেল পেরিয়ে আসা আশ্রয়প্রার্থীদের রুয়ান্ডা পাঠাতে তৎপর যুক্তরাজ্য৷ এ লক্ষ্যে দেশজুড়ে থাকা আশ্রয়প্রার্থীদের আটক করতে শুরু করেছে...

লিবিয়ার বন্দিদশা থেকে মুক্ত ১০৭ অভিবাসী

ইনফোমাইগ্রেন্টসের প্রতিবেদন দক্ষিণ-পূর্ব লিবিয়ার কুফরা শহরে নারী ও শিশুসহ অন্তত ১০৭ জন অভিবাসীকে বন্দিদশা থেকে মুক্ত করা হয়েছে৷ সোমবার...
- Advertisement -spot_imgspot_img

রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

বাসস প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন উৎস থেকে বাংলাদেশে রোহিঙ্গাদের সহায়তার জন্য আরও তহবিল সংগ্রহের জন্য আইওএম-এর প্রতি আহ্বান জানিয়েছেন।তিনি বলেন,...

হজ ভিসায় মক্কা, মদিনা ও জেদ্দার বাইরে ভ্রমণে নিষেধাজ্ঞা

সৌদি আরবে হজ মওসুম শুরু হচ্ছে। আর কয়েকদিনের মধ্যেই বিশ্বের নানা প্রান্ত থেকে সৌদি আরবে যাবেন মুসলিমরা। এ অবস্থায়...

Must read

সোনার দাম ভরিতে বাড়ল ৪৫০০ টাকা

ঢাকা অফিস বাংলাদেশের বাজারে সোনার দাম এবার এক লাফে...

বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে সহায়তা করবে যুক্তরাজ্য

ঢাকা অফিস বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে যুক্তরাজ্য একত্রে কাজ...
- Advertisement -spot_imgspot_img

You might also likeRELATED
Recommended to you