বাংলাদেশফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার, মিলল চিরকুট

ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার, মিলল চিরকুট

- Advertisment -spot_img

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর

গাজীপুরের শ্রীপুরে একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় টেবিলের ওপর থেকে চিরকুট উদ্ধার করা হয়েছে। প্রেম করে পরিবারের অমতে ৭-৮ মাস আগে এ দম্পতি বিয়ে করেছিল বলে জানা গেছে।

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার মুলাইদ গ্রামের মো. ফারুক খানের বহুতল ভবনের নিচ তলার এক কক্ষ থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।
নিহত দম্পতি হলেন, শেরপুর জেলার ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মো. মফিজুল হকের ছেলে মো. ইসরাফিল (১৭) ও ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে মোসা. রোকেয়া খাতুন (১৫)।

নিহতরা দুজনই শ্রীপুরের মুলাইদ গ্রামের মো. ফারুক হোসেনের বহুতল ভবনে ভাড়া থেকে ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কশপে ও রোকেয়া স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান , তাদের সম্পর্ক ভালোই চলছিল। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে চলে গিয়েছিল। পরে বৃহস্পতিবার তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিল। সকালে ফ্লাট থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহত ইসরাফিলের বাবা মফিজুল হক জানান, পাশাপাশি ফ্ল্যাটে বসবাস করতেন তারা। পরিবারের রান্নার কাজ তারা ইসরাফিলের ফ্লাটে করতেন। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান এবং ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার লাশ খাটের ওপর দেখতে পান। পরে পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে।

চিরকুটে লেখা ছিল, মা-বাবা আমাকে মাফ করে দিও, আমি তোমাদের সঙ্গে থাকতে পারলাম না। আমার জান আমার জন্য ফাঁসিতে ঝুলেছে। তাই আমি থাকতে পারলাম না। আমি কাউকে দোষারোপ করি না। কারও কোনো দোষ নাই। আমার জান আমার জন্য অপেক্ষা করতাছে। সবাই ভালো থাকবা। মা আমার পাশে রোকেয়ার কবর দিও। মা আমি জানি না আমার জান কেন ফাঁস দিল। তার জন্য সম্পূর্ণ দায়ী আমি। এতে কারও কোনো দোষ নাই।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন জানান, খবর পেয়ে স্বামী স্ত্রী লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে , পারিবারিক বিরোধের কারণে প্রথমে স্ত্রী আত্মহত্যা করেন। স্ত্রী আত্মহত্যার বিষয়টি স্বামী সইতে না পেরে তিনি আত্মহত্যা করেন। ময়নাতদন্তের পর এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news

সোনার দাম ভরিতে বাড়ল ৪৫০০ টাকা

ঢাকা অফিস বাংলাদেশের বাজারে সোনার দাম এবার এক লাফে ৪ হাজার ৫০২ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ করা হয়েছে।...

বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে সহায়তা করবে যুক্তরাজ্য

ঢাকা অফিস বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে যুক্তরাজ্য একত্রে কাজ করতে চায়। দেশটির পররাষ্ট্র, কমনওয়েলথ ও উন্নয়ন বিষয়ক মন্ত্রণালয়ের ইন্দো-প্যাসিফিক...

রুয়ান্ডা পরিকল্পনা: আটক এড়াতে পালিয়ে বেড়াচ্ছেন আশ্রয়প্রার্থীরা

ডেস্ক রিপোর্ট ইংলিশ চ্যানেল পেরিয়ে আসা আশ্রয়প্রার্থীদের রুয়ান্ডা পাঠাতে তৎপর যুক্তরাজ্য৷ এ লক্ষ্যে দেশজুড়ে থাকা আশ্রয়প্রার্থীদের আটক করতে শুরু করেছে...

লিবিয়ার বন্দিদশা থেকে মুক্ত ১০৭ অভিবাসী

ইনফোমাইগ্রেন্টসের প্রতিবেদন দক্ষিণ-পূর্ব লিবিয়ার কুফরা শহরে নারী ও শিশুসহ অন্তত ১০৭ জন অভিবাসীকে বন্দিদশা থেকে মুক্ত করা হয়েছে৷ সোমবার...
- Advertisement -spot_imgspot_img

রোহিঙ্গাদের জন্য তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

বাসস প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন উৎস থেকে বাংলাদেশে রোহিঙ্গাদের সহায়তার জন্য আরও তহবিল সংগ্রহের জন্য আইওএম-এর প্রতি আহ্বান জানিয়েছেন।তিনি বলেন,...

হজ ভিসায় মক্কা, মদিনা ও জেদ্দার বাইরে ভ্রমণে নিষেধাজ্ঞা

সৌদি আরবে হজ মওসুম শুরু হচ্ছে। আর কয়েকদিনের মধ্যেই বিশ্বের নানা প্রান্ত থেকে সৌদি আরবে যাবেন মুসলিমরা। এ অবস্থায়...

Must read

সোনার দাম ভরিতে বাড়ল ৪৫০০ টাকা

ঢাকা অফিস বাংলাদেশের বাজারে সোনার দাম এবার এক লাফে...

বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে সহায়তা করবে যুক্তরাজ্য

ঢাকা অফিস বাংলাদেশের এভিয়েশন শিল্পের উন্নয়নে যুক্তরাজ্য একত্রে কাজ...
- Advertisement -spot_imgspot_img

You might also likeRELATED
Recommended to you