অভিবাসনগোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অব মিশিগানের ঈদ পুনর্মিলনী

গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অব মিশিগানের ঈদ পুনর্মিলনী

- Advertisment -spot_img

ডেস্ক রিপোর্ট

গোয়াইনঘাট অ্যাসোসিয়েশন অব মিশিগানের ঈদ পুনর্মিলন রোববার রাতে ওয়ারেন শহরের বাংলাদেশি একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

ঈদ পরর্বতী কুশল বিনিময়ের পর গোয়াইনঘাটবাসীর গ্রীষ্মকালীন বার্ষিক বনভোজন সফল করার লক্ষ্যে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে নেওয়া হয় নানা পদক্ষেপ।

ওয়ারেন শহরের হলমিচ পার্কে আসছে ২১ জুলাই এ বনভোজন অনুষ্ঠিত হবে। এছাড়া বনভোজন-২৪ উদযাপন কমিটির আহবায়ক নির্বাচিত করা হয়েছে কার্যকরী কমিটির অন্যতম সদস্য নজরুল ইসলাম বদরুলকে।

অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক এজেডএম ওবায়দুল্লাহ বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন সেক্রেটারি অ্যাডভোকেট দীপক চৌধুরী।

এতে বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের উপদেষ্টা গোলাম কিবরিয়া হেলাল, অধ্যাপক মো. আমিনুল হক, জালাল উদ্দিন ও মনাফ আহমেদ বাবুল।
এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফিজারল্যান্ড বোর্ড অব অ্যাডুকেশন ট্রাস্টি এবং ম্যাকম্ব কাউন্টি কমিশনার প্রার্থী খাজা শাহাব আহমেদ, এমআইবিএডিসির সাবেক প্রসিডেন্ট জুবেরুল খোকন, মিশিগান মহানগর আওয়ামী লীগের সভাপতি আব্দুস শাকুর মাখন, টিবিএন ২৪ টেলিভিশন ও ঢাকা পোস্ট মিশিগান প্রতিনিধি তোফায়েল রেজা সোহেল এবং কমিউনিটি অ্যাক্টিভিস্টস মুর্শেদ আহমেদ।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন অ্যাসোসিয়েশনের সদস্য বুরহান উদ্দিন।

আরও বক্তব্য রাখেন মো. রমিজ উদ্দিন, নজরুল ইসলাম বদরুল, মো. কামাল আবেদীন, রসেন্দ্র কুমার দাস লাল মেম্বার, গোলাম আজম মাসুক, শাহজাহান রহমান মফিজ, মো. আব্দুল খালিক, মো. সোয়াইব, ইফতেখার হেলাল, মো. হেলাল আবেদীন, মো. আশরাফুল আমিন, দিলওয়ার হোসেন, কয়েস আহমেদ, আলিম আহমেদ, মাস্টার বেলাল আহমেদ, সুহেদ আহমেদ, মো. এনামুল হক, ওলিউর রহমান, মো. মুসা, আবুল হাসনাত রতন, শামীম আহমেদ প্রমুখ।

এছাড়া খলিলুর রহমান, প্রভাষক আলিম উদ্দিন, শহীদ আহমেদ, রানু আহমেদ, বেলাল উদ্দিন আজাদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গোয়াইনঘাট থেকে আগত নতুন অভিবাসী শামীম আহমেদ, মাস্টার বেলাল আহমেদ, বেলাল উদ্দিন আজাদ এবং আবুল হাসনাত রতনকে সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সবশেষে অ্যাসোসিয়েশনে অন্যতম পৃষ্ঠপোষক সদস্য রসেন্দ্র কুমার দাস লাল মেম্বারের সৌজন্যে প্রীতিভোজে অংশগ্রহণ করেন উপস্থিত সবাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest news

বাংলাদেশে চলমান অস্থিরতায় প্রবাসীদের সাথে নিউইয়র্ক মেয়রের সংহতি

বাংলাদেশের চলমান বিক্ষোভের প্রেক্ষিতে বাংলাদেশি সম্প্রদায়ের প্রতি সংহতি জানালেন মেয়র এরিক অ্যাডামস এরিক অ্যাডামস বাংলাদেশের চলমান সহিংস বিক্ষোভ নিয়ে উদ্বেগ...

জার্মানির বাংলাদেশ দূতাবাসের সামনে কোটা আন্দোলনে সংহতি জানিয়ে বিক্ষোভ

জার্মানি প্রতিনিধি কোটা সংস্কারের দাবীতে চলমান আন্দোলনে সাধারণ শিক্ষার্থীদের সাথে সংহতি জানিয়ে বৃহস্পতিবার বিকেলে বার্লিনের বাংলাদেশ দূতাবাসের সামনে বিক্ষোভ মিছিল...

বাংলাদেশে ছাত্র-ছাত্রীদের হত্যা, নির্যাতনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছে ইতালি প্রবাসীরা

মালিক মনজুর ইতালি প্রতিনিধি বাংলাদেশে কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে পুলিশ ও ছাত্রলীগ দ্বারা সাধারণ ছাত্র-ছাত্রীদের হত্যা, নির্যাতনের প্রতিবাদে সাংবাদিক...

গুলিবিদ্ধ হয়ে ঢাকা টাইমসের সাংবাদিক মেহেদী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা রাজধানীর যাত্রবাড়িতে কোটা সংস্কার আন্দোলনকারী ও পুলিশের মধ্যে সংঘর্ষ চলাকালে এক সাংবাদিক নিহত হয়েছেন। নিহত সাংবাদিকের নাম...
- Advertisement -spot_img

ইউরোপের কাছে সহায়তার আর্জি তিউনিশিয়ার

ডেস্ক রিপোর্ট তিউনিশিয়ার প্রধানমন্ত্রী বুধবার ইউরোপীয় দেশগুলোর কাছে আর্থিক সহায়তা বৃদ্ধির আহ্বান জানিয়েছেন। সাব-সাহারান আফ্রিকা থেকে আসা অভিবাসী প্রবাহ মোকাবেলা...

আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের

নিজস্ব প্রতিবেদক, ঢাকা সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে চলমান আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।বৃহস্পতিবার (১৮ জুলাই) সন্ধ্যায়...

Must read

বাংলাদেশে চলমান অস্থিরতায় প্রবাসীদের সাথে নিউইয়র্ক মেয়রের সংহতি

বাংলাদেশের চলমান বিক্ষোভের প্রেক্ষিতে বাংলাদেশি সম্প্রদায়ের প্রতি সংহতি জানালেন...

জার্মানির বাংলাদেশ দূতাবাসের সামনে কোটা আন্দোলনে সংহতি জানিয়ে বিক্ষোভ

জার্মানি প্রতিনিধি কোটা সংস্কারের দাবীতে চলমান আন্দোলনে সাধারণ শিক্ষার্থীদের সাথে...
- Advertisement -spot_img

You might also likeRELATED
Recommended to you